1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

নকলায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০২৩

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় নিজ ঘরের শয়নকক্ষের বাঁশের ধন্যার সাথে মাফলার দিয়ে গলায় ফাঁস দিয়ে বাবুল মিয়া (৩৬) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

বুধবার (৮ মার্চ) সকালের দিকে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের দুধেরচর গ্রামে এই অপমৃত্যু ঘটে। সে ওই গ্রামেরই মৃত. জসিম উদ্দিনের ছেলে। তিনি ১ মেয়ে এবং ১ ছেলে জনক। তবে তার আত্মহত্যার সঠিক কোন কারণ পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র জানায়, বাবুল মিয়া বেশ কিছুদিন যাবত মানসিক সমস্যায় ভোগছিলেন। সেই কারনে পারিবারিক কলহ চলে আসছিল বাবুলের। প্রায় ৬ মাস আগে তার স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন। পরে তার ১৫ বছরের ছেলে সিয়ামকেও বাড়ি থেকে বের করে দেন। মঙ্গলবার সকালে সিয়াম তার বাবা বাবুলকে বাড়িতে দেখতে আসে। কিন্তু ঘরের ভিতর দিয়ে বন্ধ থাকায় চলে যায়।

আজ বুধবার সকালে স্থানীয়রাও অনেক ডাকাডাকি করেও ঘরের ভিতর থেকে কোন সাড়া পায়নি। পরে দরজার ফাঁক দিয়ে দেখে বাবুল ঘরের ধন্যার সাথে ঝুঁলে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বাবুলের মরদেহের সুরুতহাল প্রস্তুত করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করনে।

নকলা থানার ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ জানান, বাবুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ । এ ব্যপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!