1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

হালুয়াঘাটে ইউনিয়ন স্বাস্থ্যও পরিবার কল্যাণ কেন্দ্রে তালা, চিকিৎসাসেবা ব্যহত

  • আপডেট টাইম :: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটের গাজিরভিটা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে তালা ঝুলছে। বিশেষ কিছু প্রোগ্রাম ব্যতিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি বেশিরভাগ সময় বন্ধ থাকে। ফলে স্বাস্থ্যসেবা নিতে আসা প্রত্যন্ত অঞ্চলের মানুষ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছে।
সরেজমিন পরিদর্শনে দেখা য়ায়, বুধবার (৮ এপ্রিল) বেলা ১১টায় স্বাস্থ্য কেন্দ্রটিতে তালা ঝুলছে। দূর-দূরান্ত থেকে চিকিৎসা সেবা নিতে আসা লোকজন বন্ধ থাকা স্বাস্থ্য কেন্দ্রটি থেকে চিকিৎসা সেবা না পেয়ে চলে যাচ্ছে। চিকিৎসা সেবা নিতে আসা রহিমা বেগম জানান, এই স্বাস্থ্য কেন্দ্রটি বেশিরভাগ সময় বন্ধ থাকে।
মজিবুর রহমান নামে আরো একজন জানান, ডাক্তারদের কখনোই এসে পাই না। স্বাস্থ্য কেন্দ্রটির বিষয়ে জানতে চাইলে গাজিরভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাংলার কাগজকে জানান, হাসপাতালটি প্রায়ই বন্ধ থাকে এবং তারা সঠিকভাবে দায়িত্ব পালন করে না।
স্বাস্থ্য কেন্দ্রটির দায়িত্বে থাকা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ছাইদুল আহসান মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, অতিরিক্ত দায়িত্বে ধারা স্বাস্থ্য কেন্দ্রে থাকায় এটি বন্ধ আছে।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর মোহাম্মদ জানান, লোকবল কম থাকায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত দুই দিন ধারা স্বাস্থ্য কেন্দ্রে দায়িত্ব পালন করছেন। আগামী এক সপ্তাহের মধ্যে এ সমস্যার সমাধান হয়ে যাবে।
– মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!