1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে দশ মাদ্রাসায় ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ মার্চ, ২০২৩

বান্দরবান : পবিত্র মাহে রমজান উপলক্ষে বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধায়নে বান্দরবান সদর উপজেলার অন্তর্গত দশটি মাদ্রাসা ও এতিমখানায় এক মাসের প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

শুক্রবার ( ২৪ মার্চ) বিকেলে বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার এর সঞ্চালনায় বান্দরবান সেনা জোনের উদ্যোগে এসব ইফতার সামগ্রী প্রদান করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে- ৪৯৮.০০ কেজি ছোলা, ৩৩১.৫০০ কেজি মুড়ি, ৩৪৮.০০ কেজি চিনি, ৩৪৮.০০ কেজি খেজুর, ২৬৪.০০কেজি তৈল ও ২৪৮.০০ কেজি খেসারির ডাল বিতরণ করা হয়।

এসময় সর্বমোট দশটি মাদ্রাসা যথাক্রমে ফাতেমাতুজ জোহরা বালিকা মাদ্রাসা ও এতিমখানা, ইসলামিয়া শিক্ষা কেন্দ্র ও এতিমখানা, ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, বান্দরবান জেলা নুরানী এতিমখানা, জামিয়াতুল কামালাত তালিমুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানা, ওসমান বিন আফফান হেফজ ও এতিমখানা, কাইচতলী দারুল উলুম ইসলামিয়া হেফজ ও এতিমখানা, কদুখোলা নূরানী তালিমুল হেফজ ও এতিমখানা, হযরত আরবান আলি শাহ (রাঃ) নূরানী মাদ্রাসা ও এতিমখানা, ইসলামপুর রহিমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় সর্বমোট ৫৫৩ জন এতিম শিক্ষার্থীর মাঝে এক মাসের প্রয়োজনীয় ইফতার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মাহমুদুল হাসান, পিএসসি। এছাড়াও দূরদূরান্ত হতে আগত দশটি মাদ্রাসার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মাহমুদুল হাসান পিএসসি, বলেন, বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে আপনাদের মাঝে এই সামান্য উপহার প্রদানের মাধ্যমে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা প্রদান করছি। এই ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে পবিত্র মাহে রমজানের খুশি ভাগাভাগি করে নেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আজকের এই সহযোগিতার পাশাপাশি পরবর্তীতেও সেনা জোনের পক্ষ থেকে বিভিন্ন দূঃসময়ে পাশে থেকে সাহায্য করার আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!