1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

রোজা মানবিক গুণাবলি জাগ্রত করে : লায়ন গনি মিয়া বাবুল

  • আপডেট টাইম :: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
ঢাকা: বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, রোজা মানুষের মানবিক গুণাবলি জাগ্রত করে। রোজা পালনের মাধ্যমে মানুষের পারস্পরিক সৌহার্দ্যতা, মায়া-মমতা বৃদ্ধি পায়। রোজা পরস্পরের মধ্যে সহমর্মী হওয়ার ও বিপদাপদে সহযোগিতা করার শিক্ষা দেয়। রোজা তাকওয়া অর্জনসহ রোজাদারকে পরিশুদ্ধ মানুষে পরিণত করে।
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ৩১ মার্চ শুক্রবার শহরের রাজবাড়ী রোডস্থ প্রকৌশলী ভবনে ইফতার ও দোয়া এবং ক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গের মিলন-মেলায় উদ্বোধক হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে প্রত্যেককে ধর্মীয় বিধি-বিধান মেনে চলা উচিত। ধর্মীয় মূল্যবোধ সম্পন্ন সমাজ প্রতিষ্ঠা করার লক্ষ্যে গণমাধ্যমকে আরও সচেষ্ট থাকার জন্যে তিনি আহ্বান জানান।
ক্লাবের সভাপতি আবুল বাশার পলাশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ ফরিদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আরএসবি গ্রুপের চেয়ারম্যান মোঃ মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল, বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতি এড. দেওয়ান আবুল কাশেম, এপিপি হাজী এড. আতাউর রহমান আকাশ ও নিরাপদ সড়ক চাই জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. মোঃ লোকমান হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যকরী সভাপতি তারেক রহমান জাহাঙ্গীর।
আলোচনা শেষে প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও অনুষ্ঠানের উদ্বোধক লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!