1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সুবর্ণচরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ আহত ৫

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ আহত হয়েছে ৫জন। এরমধ্যে এক নারীকে পিটিয়ে ১টি হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ। গত মঙ্গলবার ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে।
স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার সকাল ৮টায় শিশু রিফাত (১২) নিজেদের উঠানে ফুটবল খেলছিল। হঠাৎ বলটি প্রতিবেশী ইউছুফ ব্যাপারীর পুকুরে পড়ে যায়। বলটি আনতে গেলে ইউছুফ ব্যাপারীর ছেলে আলম (৩৫) রিফাতকে ধরে নিয়ে গাছের সাথে বেঁধে রাখে। খবর পেয়ে আব্দুল খালেক, তার মেয়ে কলসুম (২৫), জয়নব বিবি (২০), একই গ্রামের আব্দুল বারেকের স্ত্রী বিবি মরিয়ম (৪০) শিশুটিকে উদ্ধার করতে যায়। এসময় প্রতিবেশী ইউছুফ ব্যাপারীর ছেলে আলম (৩৫), সোহেল (২৩), সফিক (২১), শাহজাহানের ছেলে জাফর (২৭), হারুন ব্যাপারীর ছেলে কালু (৩৮), নুর মোহাম্মদের ছেলে রহিম (২১) ও হারুন ব্যাপারী (৬৫) ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।
হামলায় আব্দুল খালেক, কুলসুম, জয়নব বিবি, বিবি মরিয়ম ও রিফাত গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ভর্তি করে।
এ বিষয়ে আলম জানান, আমারাও আহত হয়েছি।
চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন বলেন, দুই পক্ষই আমার কাছে এসেছে। তদন্ত করে প্রকৃত অপরাধীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপযুক্ত বিচারের দাবীতে স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী জেলা প্রশাসক, নোয়াখালী পুলিশ সুপার এবং স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী পরিবার।
– ইমাম উদ্দিন সুমন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com