1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠানের দাবি জাতীয় স্বাধীনতা পার্টির

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি: অসাংবিধানিক উপায়ে নয় সংবিধান অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে দাবি জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।

৩ মে বুধাবার বিকাল ৫ টায় ঝিনাইদহ মুজিব চত্বরের আমন্ত্রণ হোটেল এন্ড রেস্টুরেন্টে  জাতীয় স্বাধীনতা পার্টির ঝিনাইদহ জেলা শাখা কর্তৃক আয়োজিত “সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা”য় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।

মিজানুর রহমান মিজু বলেন, জাতীয় স্বাধীনতা পার্টির পক্ষ থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবশ্যই সংবিধান অনুযায়ী অনুষ্ঠানের জোর দাবি জানাচ্ছি। অসাংবিধানিক উপায়ে কাউকে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে দেয়া হবে না। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মোকাবেলা করা হবে।

তিনি বলেন, দুই—একটি রাজনৈতিক দল যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাতেও জাতীয় নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে না। জাতীয় স্বাধীনতা পার্টি নিবন্ধন পেলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে এবং নির্বাচনকে অর্থবহ করে তুলবে।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবিএম শাহিন হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোঃ জুয়েল বিশ্বাস, ৬নং গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন বিশ্বাস, ঝিনাইদহ জেলার সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, আজমত আলী, আলমগীর হোসেন, হুমায়ুন কবির ও মিলন বিশ্বাস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!