1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

সোহাগপুরের বীরকন্যাদের পাশে জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন

  • আপডেট টাইম :: রবিবার, ১২ এপ্রিল, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : একাত্তরে পাকহানাদার বাহিনীর বর্বতার শিকার নালিতাবাড়ীর সোহাগপুর বীরকন্যা পল্লীর বিধবা ও শহীদ পরিবারের পাশে মানবিক সহায়তা নিয়ে দাড়িয়েছে উপজেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসন।
শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে ও রাতে পৃথকভাবে জেলা পুলিশ ও উপজেলা প্রশাসন বীরকন্যা পল্লীতে গিয়ে বাড়ি বাড়ি এ সহায়তা পৌছে দেন।
বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে ৩৮জন বিধবা ও ১২জন অসহায় পরিবারের মাঝে বিতরণকৃত সহায়তার মধ্যে ছিল- ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, আধাকেজি সয়াবিন ও সাবান। এসময় পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখার ওসি মোখলেছুর রহমান, শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল উপস্থিত ছিলেন।
এদিকে একই দিন রাতে বীরকন্যা পল্লীর ২৬ জন বিধবা ও ১২ জন শহীদ পরিবারের সদস্যদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবতার সদস্যদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে মানবিক সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান। সহায়তার মধ্যে ছিল- ৫ কেজি চাল, আধাকেজি ডাল, আধাকেজি সয়াবিন, আধাকেজি লবন ও এক কেজি আলু।

এছাড়াও একই দিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বাঘবেড়, রাজনগর ও যোগানিয়া ইউনিয়নের ত্রিশটি পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে মানবিক সহায়তা পৌছে দেন নির্বাহী কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com