1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

শ্রীবরদীতে জেলা পুলিশের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : সামাজিক দূরত্বর বজায় রেখে শেরপুরের শ্রীবরদীতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম)।
সোমবার (১৩ এপ্রিল) বিকেলে জেলা পুলিশের আয়োজনে শ্রীবরদী এমএনবিপি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌর এলাকার ও সীমান্তবর্তী হাড়িয়াকোনা এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ দুইশত কর্মহীন হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, আলু, তেল ও সাবান বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, ওসি (তদন্ত) বন্দে আলী, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, যুবলীগের সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, লোকাল বয়েজের পরিচালক এডেজ রুমান প্রমুখ।
শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) বলেন, করোনা বিস্তার রোধে নিজেদের পরিবারে কথা না ভেবে জেলা পুলিশ সার্বক্ষণিক সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। আপনাদের সবাইকে অনুরোধ সবাই খাবার নিয়ে ঘরে থাকুন। কেউ বাড়ি থেকে বের হবেন না। বাড়ি থেকে বের না হলে আপনি যেমন নিরাপদ থাকবেন, তেমনি আপনার পরিবারও নিরাপদ থাকবে। করোনা মোকাবেলায় সচেতনতার বিকল্প নাই।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com