1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘পণ্ডিত স্যার’ কিংবদন্তী শিক্ষাবিদের মহাপ্রস্থান রোহিঙ্গাদের আরো ৩০ মিলিয়ন ডলারের বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র সালমানের সঙ্গে জুটি, ‘সিকান্দার’ প্রসঙ্গে যা বললেন রাশ্মিকা নায়ক সোহেল চৌধুরী হত্যায় আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন যে কারণে হত্যা করা হয়েছিল চিত্রনায়ক সোহেল চৌধুরীকে চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ যুদ্ধবিমানের এক পাইলট নিহত, আহত কো-পাইলট উপজেলা নির্বাচন: শ্রীবরদীতে নির্বাচিত হলেন যারা ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়ে গেছে চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত ফিলিস্তিনের পক্ষে লেখা পোস্টে ‘লাইক’ দিয়ে চাকরি হারালেন মুম্বাইয়ের অধ্যক্ষ

দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক নাদিম

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ জুন, ২০২৩

জামালপুর: জামালপুরে দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। শুক্রবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে জেলার বকশীগঞ্জের গোমেরচরের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে বকশীগঞ্জ নুর মুহাম্মদ উচ্চবিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও গোমেরচর জিগাতলা ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় প্রয়াত এ সাংবাদিকের প্রতি ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানায় জামালপুর প্রেস ক্লাব, জামালপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন গণমাধ্যম সংগঠন।

জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুম্মান, প্যানেল মেয়র মিজানুর রহমান, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সোহেল রানা, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, জামালপুর প্রেস ক্লাব সভাপতি হাফিজ রায়হান সাদা, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শওকত জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আগা সাইম, পৌর বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্স ও তার বড় ছেলে আব্দুল্লাহ আল মামুন রিফাত প্রমুখ।

গত ১৪ জুন (বুধবার) রাত ১০টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। তিনি বাংলা নিউজের জামালপুর প্রতিনিধি ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!