1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘পণ্ডিত স্যার’ কিংবদন্তী শিক্ষাবিদের মহাপ্রস্থান রোহিঙ্গাদের আরো ৩০ মিলিয়ন ডলারের বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র সালমানের সঙ্গে জুটি, ‘সিকান্দার’ প্রসঙ্গে যা বললেন রাশ্মিকা নায়ক সোহেল চৌধুরী হত্যায় আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন যে কারণে হত্যা করা হয়েছিল চিত্রনায়ক সোহেল চৌধুরীকে চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ যুদ্ধবিমানের এক পাইলট নিহত, আহত কো-পাইলট উপজেলা নির্বাচন: শ্রীবরদীতে নির্বাচিত হলেন যারা ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়ে গেছে চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত ফিলিস্তিনের পক্ষে লেখা পোস্টে ‘লাইক’ দিয়ে চাকরি হারালেন মুম্বাইয়ের অধ্যক্ষ

সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ জুন, ২০২৩

জামালপুর: সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এছাড়া, রেজাউল ও মনিরুলের ৪ দিন এবং জাকিরুলের ৩ দিন রিমান্ড মঞ্জুর করা হয়। এর আগে, পাঁচজনের ৩ দিন এবং চারজনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

রোববার (১৮ জুন) জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, শনিবার (১৭ জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে তোলা হলে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী মো. ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় গ্রেপ্তার ১৩ আসামির মধ্যে নয় জনকে পাঁচ দিন এবং অপর ৪ আসামিকে সাত দিন করে রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত প্রত্যেক আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন।’

উল্লেখ্য, গত বুধবার রাতে বকশীগঞ্জ পাটহাটি এলাকায় সন্ত্রাসীরা সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে পিটিয়ে ও ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। পরদিন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বকশিগঞ্জ থানায় ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ মামলায় এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!