1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

হালুয়াঘাটে ভুয়া সাংবাদিক চক্রের দুই সদস্য আটক

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ) : হালুয়াাঘাটে ভুয়া সাংবাদিক চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। রবিবার (১২ এপ্রিল) সন্ধ্যায় ময়মনসিংহের হালুয়াঘাটে সাংবাদিক পরিচয় চাঁদা দাবি করলে জনতার হাতে তারা আটক হন।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের বাউশী গ্রামের মুনসুর আলীর দোকানে গিয়ে তারা চাঁদা দাবি করেন। পরে ৫০০ টাকা চাঁদা দিয়ে তাদের পরিচয় জানতে চাইলে কোন সদুত্তর দিতে পারেনি। পরে উপস্থিত লোকজনের সহযোগিতায় তাদের আটকে রেখে থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃত ভুয়া সাংবাদিকরা হলেন, উপজেলার মাঝিয়াইল গ্রামের কছন মুন্সির পুত্র উজ্জল চৌধুরি ওরফে মোফাজ্জল (৪৫) এবং একই গ্রামের মোফাজ্জল হোসেনের পুত্র সুমন (২৫)। উজ্জল চৌধুরী দীর্ঘদিন যাবত বিভিন্ন জায়গায় সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল।
এ বিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আটককৃত ভুয়া সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।
জানতে চাইলে হালুয়াঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক বাবুল হোসেন বাংলার কাগজকে বলেন, ভূয়া সাংবাদিকরা প্রকৃত সাংবাদিকদের মানহানির কারণ হয়। প্রেসক্লাবের পক্ষ থেকে এ ধরণের ভুয়া সাংবাদিকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

– মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com