1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

নিজ এলাকার অসচ্ছলদের পাশে নালিতাবাড়ী আ’লীগের সম্পাদক

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নিজ ইউনিয়নের কর্মহীন-অসচ্ছলদের পাশে মানবিক সহায়তা দিতে পাশে দাড়িয়েছেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক।
সোমবার (১৩ এপ্রিল) থেকে তিনি তার জন্মভূমি বাঘবেড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে করোনার কবলে কর্মহীন-অসচ্ছলদের হাতে দুইশ করে টাকা তোলে দিচ্ছেন। ইতিমধ্যেই সোম ও মঙ্গলবার দুই দিন তিনি বিভিন্ন পাড়ায় টাকা বিতরণ করেছেন। পরবর্তী দিনগুলোতে ধারাবাহিকভাবে ইউনিয়নের অসচ্ছলদের মাঝে তিনি নগদ এ অর্থ বিতরণ করবেন।
তিনি জানান, সাবেক কৃষিমন্ত্রী ও বর্তমান কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি’র পরামর্শক্রমে তিনি নিজ এলাকার অসচ্ছলদের পাশে দাড়িয়েছেন।
অর্থ বিতরণকালে তার সঙ্গে উপজেলা যুবলীগ নেতা মনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি এমদাদুল হক হাসান, সহ-সভাপতি মেহেদী হাসান বিল্লাল প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com