1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

নালিতাবাড়ীতে রোহিঙ্গা যুবক আটক

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : কক্সবাজারের উখিয়াস্থ রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা রুবেল মিয়া (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ এর (বিজিবি) কাছে হস্তান্তর করেছে স্থানীয় জনতা।
বুধবার (১৫ এপ্রিল) ভোরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্তঘেঁষা বুরুঙ্গা পোড়াবাড়ি এলাকা থেকে তাকে আটক করে জনতা। আটক রুবেল মায়ানমারের ফাইজপাড়া জেলার হাতিচালা থানার কাচাইল মুন্ডু গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।
বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, বুধবার ভোর সাড়ে ছয়টার দিকে বুরুঙ্গা পোড়াবাড়ি ১১১১/৭ সীমান্ত পিলার এলাকায় অপরিচিত এক যুবক সন্দেহজনকভাবে ঘুরাফেরা করছিল। এসময় স্থানীয়রা তার পরিচয় জানতে চাইলে যুবকের কথাবার্তা অসংলগ্ন হলে তাদের সন্দেহ আরও বেড়ে যায়। এমতাবস্থায় স্থানীয় বারমারী বিজিবি ক্যাম্পে খবর পাঠালে বিজিবি সদস্যরা ওই যুবককে আটক করে নিয়ে আসে। এরপর দুপুরে তাকে নালিতাবাড়ী থানায় পাঠানো হলে করোনা পরিস্থিতির জন্য তাকে নালিতাবাড়ী হাসপাতাল কর্তৃপক্ষের জিম্মায় পাঠানো হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবক জানায়, সে উখিয়া ক্যাম্প থেকে গত ১৭ মার্চ পালিয়ে আসে। পরে বিভিন্ন স্থানে থেকে মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে মাছের ড্রামে করে সে বারোমারী আসে। তারা বাবা-মা নেই। উখিয়া ক্যাম্পে তার ভাল লাগে না। তাই সে পালিয়ে এসেছে।
বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম জানান, দেশের করোনা পরিস্থিতিতে আমরা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছি। তাকে পুলিশি পাহাড়ায় রাখা হবে। হাসপাতালের কার্যক্রম শেষ হলে তার বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।
নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেহমা সারওয়াত সালাম জানান, করোনার কোন লক্ষণ না থাকলেও বহিরাগত হওয়ায় ওই যুবকের নমুনা সংগ্রহ করে আপাতত তাকে রাজনগর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়। তবে সেখানের লোকজন বাদী হলে তাকে পুনরায় নালিতাবাড়ী হাসপাতালের প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com