1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

শ্রীবরদীতে বিষ প্রয়োগে ১০ লাখ টাকার মাছ নিধন

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ জুলাই, ২০২৩

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে প্রজেক্টের পুকুরে বিষ দিয়ে প্রায় ১০ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে।

গত শুক্রবার (১৪ জুলাই) গভীর রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চরহাবর গ্রামের কাইয়ুম ও শামীম মিয়ার মাছের প্রজেক্টে এ ঘটনা ঘটেছে। এ নিয়ে শনিবার দুপুরে প্রজেক্ট মালিক কাইয়ুম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

প্রজেক্ট মালিক ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, উপজেলার চরহাবর গ্রামের কাইয়ুম ও শামীম মিয়া ২ একর ১০ শতাংশ জমিতে পাঙ্গাস, তেলাপিয়া, রুই, বাউসসহ বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছিলেন। কিছুদিন আগে একই গ্রামের ফকির আলী, আবু সায়েম ও আলতাফ হোসেনসহ কয়েজনের সাথে হাঁস নিয়ে দ্বন্দ্ব বাঁধে। এরই ধারাবাহিকতায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে শুক্রবার গভীর রাতে প্রজেক্টে বিষ প্রয়োগ করে মাছ নিধন করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়।

প্রজেক্টের মালিক কাইয়ুম জানান, ফকির আলী, আবু সায়েম ও আলতাফ হোসেনসহ কয়েজনের সাথে হাঁস পালন নিয়ে আমাদের দ্বন্দ্ব ছিল। এ নিয়ে কিছুদিন আগে শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলাম। এর জেরে তারাই এ কাজ করেছে। তবে বিষয়টি অস্বীকার করেছেন অভিযুক্তরা।

থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!