1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

ঝিনাইগাতীর কাটাখালি শহীদ নাজমুল স্মৃতি চত্বরে বৃক্ষ রোপণ

  • আপডেট টাইম :: বুধবার, ১৯ জুলাই, ২০২৩

ঝিনাইগাতি (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা কৃষি অফিস কর্তৃক উদযাপিত হচ্ছে ৩ দিনব্যাপী বৃক্ষমেলা। মেলার দ্বিতীয় দিন বুধবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কাটাখালিস্থ শহীদ নাজমুল স্মৃতি চত্বরে বৃক্ষরোপণ করা হয়েছে।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ, সহকারি কমিশনার (ভূমি) আশরাফুল কবির, থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভুইয়া, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: এটিএম ফয়জুর রাজ্জাক আকন্দ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) নূর নবী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার শামছুল আলম, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, ‘আমরা ১৮ বছর বয়স’ সংগঠনের আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য তুষার আল নূরসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, গণমাধ্যমকর্মী ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

১৯৭১ সালের ৬ জুলাই মুক্তিযুদ্ধে ‘অপারেশন কাটাখালি’ নামের ঐতিহাসিক কাটাখালী যুদ্ধ সংঘটিত হয়। ওই সময় সম্মুখ যুাদ্ধ শহীদ হন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী ও নালিতাবাড়ীর সন্তান অপারেশন কমান্ডার নাজমুল আহসান এবং তাঁর পরিবারের অপর দুই বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন ও আলী হোসেনসহ ১২ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!