1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

সাতকানিয়া থেকে আসায় বান্দরবানে দুই বাড়ি লকডাউন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
বান্দরবান : পাশ্ববর্তী উপজেলা চট্টগ্রামের সাতকানিয়া থেকে  পালিয়ে বান্দরবান আসায় দুই বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন।
বুধবার রাতে বান্দরবান পৌরসভার ২নং ওয়ার্ড বালাঘাটা এলাকায় আলম সওদাগরের ছেলে শহিদ ও এর আগে সকালে শৈলশোভা হাউজিং সোসাইটির কামাল মেম্বারের ভাড়াটিয়া জাকির এ দুটি বাসা লকডাউন করে লাল পতাকা ও নোটিশ টানিয়ে দেয় প্রশাসন।
জানা গেছে, বালাঘাটার বাসিন্দা শহিদ অনেক দিন ধরে সাতকানিয়ায় শ্বশুর বাড়িতে অবস্থান করছিল। বুধবার সকালে সাতকানিয়া উপজেলাকে লকডাউন ঘোষনা করলে সে নদীপথে ক্যমলং হয়ে বান্দরবানে প্রবেশ করে।
অপরদিকে শৈলশোভার বাসিন্দা জাকির সাতকানিয়ায় লকডাউনের খবর পেয়ে তার স্ত্রীকে বুধবার সকালে একই পথে বান্দরবানে নিয়ে আসে। পরে এলাকাবাসী বিষয়টি প্রশাসনকে জানালে প্রশাসন বাড়ি দুটি লকডাউন করে দেয় এবং তাদেরকে ২১ দিন কোয়ারেন্টিনে থাকতে বলা হয়। ২১ দিন পর্যন্ত তারা বাড়ির বাইরে প্রবেশ করতে পারবে না এবং ওই বাড়িতে কেউ ঢুকতে পারবে না।
এ বিষয়ে বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন বলেন, সাতকানিয়া থেকে আসায় বালাঘাটায় দুইটি বাড়ি আমরা লকডাউন করেছি এবং তারা ২১ দিন কোয়ারেন্টিনে থাকবে।
উল্লেখ্য, পাশ্ববর্তী উপজেলা সাতকানিয়ায় করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ও নতুন করে বেশ কয়েকজন করোনা আক্রান্ত হওয়ায় বুধবার সকালে সাতকানিয়া উপজেলাকে পুরোপুরি লকডাউন ঘোষনা করে স্থানীয় প্রশাসন। তাই সেখানে আত্মীয়-স্বজনের বাড়িতে অবস্থানরত বান্দরবানের বাসিন্দারা ভয়ে বিভিন্ন পথে পালিয় বান্দরবান চলে আসছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com