1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

৪১তম বিসিএসে শিক্ষা ক্যাডারে ২য় স্থান অর্জন করেছেন নালিতাবাড়ীর আব্দুল ওয়াদুদ

  • আপডেট টাইম :: শনিবার, ৫ আগস্ট, ২০২৩

মনোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার : ৪১তম বিসিএসে শিক্ষা ক্যাডারে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে ২য় স্থান অধিকার করেছেন নালিতাবাড়ীর আব্দুল ওয়াদুদ। বৃহস্পতিবার ৩ আগস্ট বাংলাদেশ সরকারি কর্মকমিশন ৪১ তম বিসিএস এর ভাইভার রেজাল্ট প্রকাশ করে। এতে দেখা যায়, শিক্ষা ক্যাডারে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে ২য় স্থান অর্জন করেছে আব্দুল ওয়াদুদ।

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নের উজানগাংপাড় গ্রামের আব্দুল কুদ্দুসের ২য় সন্তান আব্দুল ওয়াদুদ। নালিতাবাড়ী তারাগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয় থেকে জিপিএ ৪.৯৪ অর্জন করে মাধ্যমিক শেষ করে শেরপুর সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিকে জিপিএ ৫.০০ অর্জন করে ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সেখানে ২০১৪-২০১৫ সেশনে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে শেষ করেন অনার্স-মাস্টার্স। এরপরই বিবাহ বন্ধনে আবদ্ধ হন একই উপজেলার নন্নী ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আবুল বাসারের বড় মেয়ে নাসিরাবাদ কলেজ ময়মনসিংহের প্রভাষক রাবিয়া সুলতানা বিথির সাথে।

এদিকে বিসিএস শিক্ষা ক্যাডারে ২য় স্থান অধিকার করায় গর্বিত তার এলাকাবাসী।

এ ব্যাপারে আব্দুল ওয়াদুদ বলেন, আলহামদুলিল্লাহ, ছোট থেকেই শিক্ষকতার স্বপ্নকে মনে-প্রাণে লালন করেছি। সে স্বপ্ন পূরণ হয়েছে। আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া। আমি চাই, শিক্ষকতার মাধ্যমে ছাত্রদের মাঝে আজীবন বেচে থাকতে। আমি আমার সর্বোচ্চ দিয়ে দেশ ও জনগণের সেবা করতে চাই।

আব্দুল ওয়াদুদ এর স্ত্রী প্রভাষক রাবিয়া সুলতানা বিথি বলেন, আমি তাকে মানসিকভাবে সাপোর্ট করেছি, তাকে সবসময় উৎসাহ দিয়ে এসেছি, যেন তার মেধার সঠিক মূল্যায়নটা সে পায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!