1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

শ্রীবরদীতে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ গৃহ পেয়ে পুর্নবাসিত ১৮৮ পরিবার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণার লক্ষ্যে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ আগস্ট) গণভবন থেকে প্রধানমন্ত্রী ভার্চুয়ালী শ্রীবরদী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।
মঙ্গলবার দুপুরে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমকর্মীদের সঙ্গে প্রেস ব্রিফিং করে তথ্যগুলো নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস। এসময় সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকিউল বারী, উপজেলা প্রকৌশলী মশিউর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, সদর ইউপি চেয়ারম্যান ফরিদুজ্জামান সহ উপজেলায় কর্মরত গণমাধ্যকমর্ীরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) শ্রীবরদীতে ৩৩টি গৃহ হস্তান্তর করা হবে। উপজেলার সিংগাবরুনা ইউনিয়নে ৯টি, তাতিহাটি ইউনিয়নে ৪টি, রানীশিমুল ইউনিয়নে ১০টি, খড়িয়াকাজির চর ইউনিয়নে ৪টি, গোশাইপুর ইউনিয়নে ৬টি ও ভেলুয়া ইউনিয়নে ১টি সহ ৩৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি সহ ঘর পাচ্ছে। এরমধ্যে প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীও রয়েছে। এ পর্যন্ত শ্রীবরদী উপজেলায় ১৮৮ জন ভূমিহীন ও গৃহহীনকে জমিসহ গৃহ প্রদান করে পুর্নবাসিত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!