1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

রাতে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ঝিনাইগাতী নির্বাহী কর্মকর্তা

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নিম্ন আয়ের মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে প্রতিনিয়ত। তারই ধারাবাহিকতায় ১৭ এপ্রিল শুক্রবার রাতে হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ৷

ইউএনও জানান, খাদ্য সহায়তা তহবিল থেকে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙামাটিসহ বেশ কয়েকটি গ্রামের ৩০০টি নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় চাল, ডাল, আলু ও পেয়াজ বিতরণ করা হয়। জনসমাগম এড়াতে স্থানীয় জনপ্রতিনিধি ও ঝিনাইগাতী প্যাসিফিক ক্লাবের স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে রাতে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী নিম্ন আয়ের মানুষের হাতে তুলে দেয়া হয়।

বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রেখে এতে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল হাসান, থানা প্রকৌশলী মোহাম্মদ মোজাম্মেল হক, মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম তোতা, যুবলীগ নেতা রোকুজ্জামান রুকন, দৈনিক সংবাদ প্রতিনিধি হারুন অর রসিদ দুদু , দৈনিক গণমুক্তি ও বাংলার কাগজ প্রতিনিধি প্রতিনিধি মোহাম্মদ দুদু মল্লিক, দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাহিদুল হক মনির।

– মোহাম্মদ দুদু মল্লিক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com