1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

কলাপাড়ায় টিসিবি’র পণ্য কিনতে মানুষের উপচেপড়া ভীড়

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : সরকার যেখানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নিরলস কাজ করছে, ঠিক সেই মুহুর্তে প্রশাসনের নাকের ডগায় শতশত মানুষ ভীড় করিয়ে বিক্রি করা হচ্ছে টিসিবির পণ্য। কলাপাড়া উপজেলা পরিষদ কম্পাউন্ডের মধ্যে শনিবার সকাল থেকে এ পণ্য বিক্রি শুরু হয়।
কোন নিরাপত্তা বেষ্টনী ছাড়াই শতশত নারী পুরুষ একজনের কাঁধের উপর থেকে আরেক জনকে পণ্য ক্রয় করতে দেখা যায়। অথচ এ কম্পাউন্ডের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাড়াও প্রথম শ্রেনির সকল সরকারি কর্মকর্তাদের কার্যালয়। তাদের চোখের সামনে এ গণজমায়েত হলেও শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রশাসনিক কোন কর্মকান্ড চোখে পড়েনি।
কলাপাড়া পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মানু্েষর মধ্যে এ টিসিবির পণ্য বিক্রি করছে ডিলার। নিয়ম অনুযায়ী সারিবদ্ধভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে এ পণ্য বিক্রির নির্দেশনা থাকলেও এখানে এ নির্দেশ ছিল উপেক্ষিত। এমনকি ডিলারদের ছিলো না কোন সামাজিক দুরত্ব বজায় রাখার নিজস্ব সেচ্ছাসেববক দল।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহিদুল হক এ প্রতিবেদককে বলেন, মানুষের ভীড় ছিল প্রথমে। এরপর পুলিশ ও স্থানীয় সেচ্ছাসেবকদের মাধ্যমে সুশৃঙ্খলভাবে বিতরণ করা হয়েছে। প্রতিজন তেল, চিনি, ডাল ও ছোলা ক্রয় করতে পারবে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com