1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

করোনা আতংক : কলাপাড়ায় ইউএনও ও পিআইও অফিসে প্রবেশে নিষেধাজ্ঞা

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
Exif_JPEG_420

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় করোনা সংক্রমন থেকে বাঁচতে কলাপাড়া ইউএনও কার্যালয় ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র কার্যালয়ে প্রবেশে নিষেধাজ্ঞা জারী করা হয়েছে। রোববার ইউএনও কম্পাউন্ডে গিয়ে এ চিত্র দেখা গেছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, দেশে জ্যামিতিক হারে বাড়তে থাকা করোনা সংক্রমন পরিস্থিতিতে ইউএনও এবং পিআইও অফিসে কর্মরত স্টাফরা নিজেদের বাঁচাতে এ অঘোষিত নিষেধাজ্ঞা জারী করেন। ইউএনও অফিসের সিঁিড়র প্রবেশ পথের কলাপসিবল গেটে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। বর্তমান পরিস্থিতিতে জরুরী ত্রাণ ও আইনশৃংখলা কিংবা চিকিৎসা সেবাদানকারী কাজের সাথে সংশ্লিষ্ট ছাড়া কাউকে ইউএনও’র কক্ষে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।
এছাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের চার পাশে প্লাস্টিকের দড়িতে ছোট লাল পতাকা সাদৃশ কাপড়ে বেঁধে আটকে দেয়া হয়েছে। যাতে ত্রাণ কার্যক্রম পরিচালনার সাথে সংশ্লিষ্ট প্রশাসনের লোক ছাড়া কেউ প্রবেশ করতে না পারে।
ইউএনও কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো: ফারুকুজ্জামান গণমাধ্যম কর্মীদের বলেন, আপনারা ঘরে থাকুন। আপনি ঘরের বাইরে আসার কারনে আপনার পরিবারের সদস্যরা ঝুঁকিতে রয়েছে। মুঠোফোনে তথ্য সংগ্রহ করে সংবাদ তৈরি করুন।
পিআইও তপন কুমার ঘোষ বলেন, বর্তমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে নিজেদের রক্ষার জন্য স্টাফরা সাধারণের প্রবেশে নিষেধাজ্ঞার জন্য এ উদ্যোগ নিয়েছে।
এদিকে পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান, পটুয়াখালী জেলার পাশ্ববর্তী জেলা বরিশাল ও বরগুনা জেলার করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক রবিবার সন্ধ্যা ৬টা থেকে থেকে জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com