1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ): করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে ১নং ভূবনকুড়া ইউনিয়নে ব্যক্তিউদ্যোগে করোনা বিপাকে আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া কর্মহীন হতদরিদ্র এক হাজার পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষ্যে নিয়ে কার্যক্রম শুরু করেছেন সমাজ সেবক ও বিএনপি নেতা মোঃ রমজান আলী জহির।

এরই ধারাবাহিকতায় আজ রবিবার সকালে বাঘাইতলা, বেতকুড়ি ও জামগড়ায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উক্ত খাদ্যসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসারের প্রতিনিধি সহকারী উপজেলা শিক্ষা অফিসার রতন দাস।

সমাজসেবক ও বিএনপি নেতা রমজান আলী জহির বলেন, কেউ অপ্রয়োজনে বাড়ির বাইরে বের হবে না। বর্তমান করোনা পরিস্থিতিতে আপনাদের দূরাবস্থার কথা আমি জানি। আমার ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা শুরু করেছি। পর্যায়ক্রমে ইউনিয়নের অন্যান্য গ্রামগুলোতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার রতন দাস বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ মেনে চলুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। আপনি ঘরে থাকুন ও আপনার পরিবাকে নিরাপদে রাখুন।

এসময় আরো উপস্থিত ছিলেন- ইউপি সদস্য জয়নাল আবেদিন, বেতকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামাল, ঝলঝলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম বাবুল, ব্যবসায়ী মোঃ দুলাল মিয়া প্রমুখ।

– মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com