1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

শেরপুরে আরও ৫ জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ২০, সুস্থ ৫

  • আপডেট টাইম :: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

শেরপুর : জেলায় নতুন করে আরও ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০-এ। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন।
নতুন শনাক্তরা হলো- জেলার নকলা উপজেলার চরভবানী গ্রামের গৃহবধু শরুফা (৩০) ও বিষ্ণুপুর এলাকার রনি (৩২) এবং শেরপুর সিভিল সার্জন অফিসে কর্মরত এক স্যানেটারি ইন্সপেক্টর ও চতূর্থ শ্রেণির দুই কর্মচারী।
সূত্র জানায়, নারায়নগঞ্জ ফেরত নকলার গৃহবধূ গর্ভবতী শরুফা গর্ভজনিত কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরে সেখানে তার নমুনা পরীক্ষা করা হলে গতকাল রোববার তার দেহে করোনা পজেটিভ বলে শনাক্ত হয়। এছাড়াও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চতূর্থ শ্রেণির কর্মচারী রনির দেহেও করোনা পজেটিভ বলে শনাক্ত হয়। তারা উভয়েই ময়মনসিংহের পাটগুদাম সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে পৃথক আইসোলেশন সেন্টারে ভর্তি রয়েছেন।
এদিকে গতকাল রোববার শেরপুর থেকে পাঠানো নমুনার রিপোর্টে জেলা সিভিল সার্জন অফিসে কর্মরত এক স্যানেটারি ইন্সপেক্টর ও চতূর্থ শ্রেণির দুই কর্মচারীর করোনা রিপোর্ট পজেটিভ বলে শনাক্ত হয়। বর্তমানে তারা শেরপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com