1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

নোরার হাতে ৮৮ লাখ টাকার ঘড়ি, নেটিজেনরা বলছেন প্রতারক সুকেশের উপহার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

বিনোদন ডেস্ক : বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাতেহি। কেবল আইটেম গানে পারফর্ম করেই জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছেন তিনি। যদিও অভিনয় করছেন। কিন্তু অভিনয় দিয়ে নাচিয়ে হিসেবে নিজেকে ছাড়িয়ে যেতে পারেনি। অন্তর্জালে বহুল চর্চিত এই তারকাকে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই।

কয়েক মাস আগে নোরা ফাতেহি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আবেদনময়ী পোশাকের সঙ্গে নোরার হাতঘড়ি বিশেষভাবে নজর কেড়েছে। যা নিয়ে জোর চর্চা চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, নোরা ফাতেহির হাতঘড়িটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুল ঘড়ি প্রস্তুতকারী ব্র্যান্ড বুলগেরিয়া। প্রতিষ্ঠানটির ওয়েব সাইট ঘুরে দেখা যায়, সারপেন্টি স্পিগা মডেলের ঘড়িটি তৈরি করা হয়েছে ১৮ ক্যারেটের রোজ গোল্ড দিয়ে। এর মূল্য ৮০ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৮৮ লাখ টাকার বেশি।

দামি এই ঘড়ি নোরার হাতে দেখে নেটিজেনরা কটু মন্তব্য করছেন। অনেকে টেনে এনেছেন নোরা ফাতেহির কথিত প্রেমিক প্রতারক সুকেশকে। একজন লিখেছেন, ‘ঘড়িটি সুকেশ তাকে উপহার দিয়েছেন।’ অন্যজন লিখেছেন, ‘সুকেশের কাছ থেকে ঘড়িটি চুরি করেছেন নোরা।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে বলিউড অভিনেত্রী জ্যাকলিনের নাম রয়েছে। এ মামলার ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা একাধিকবার তলব করে জ্যাকলিনকে। জানা যায়, সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসেবে পেয়েছিলেন জ্যাকলিন।

তারপর জ্যাকলিন দাবি করেন— শুধু তিনি নন, অনেক তারকাই সুকেশের কাছ থেকে উপহার নিয়েছেন। তাদের মধ্যে নোরা ফতেহিও রয়েছেন। তা হলে কেন শুধু তাকে দোষারোপ করা হচ্ছে? এসব তথ্য প্রকাশ্যে আসার পর নোরা ফাতেহিকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। যদিও নোরা নিজেকে নির্দোষ দাবি করে উপহার পাওয়ার কথা অস্বীকার করেন। এরপর জ্যাকলিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নোরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!