1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

জোড়া গোলে বার্সাকে জয় এনে দিলেন লেভানডোভস্কি

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

স্পোর্টস ডেস্ক : অনেকদিন ধরেই ছন্দে ছিলেন না বার্সেলোনার আক্রমণভাগের অন্যতম ভরসা রবার্ট লেভানডোভস্কি। এমনকি তার ফর্ম নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন কোচ জাভি হার্নান্দেজও। সব জবাব এক ম্যাচেই দিয়ে দিলেন পোল্যান্ড তারকা। জোড়া গোলে আলাভেসের বিপক্ষে পিছিয়ে পড়া দলকে এনে দিলেন তিন পয়েন্ট। ম্যাচটি বার্সেলোনা জিতেছে ২-১ ব্যবধানে।

রোববার (১২ নভেম্বর) রাতে ঘরের মাঠে অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে বার্সেলোনা। দর্শকরা ঠিকমতো বসতে না বসতেই গোল খেয়ে বসে স্পেনের অন্যতম শীর্ষ দলটি। ম্যাচের ১৭ সেকেন্ডের মাথায় বক্সের ভেতর বল পেয়ে ছয় গজ দূরত্ব থেকে ঠিকানা খুঁজে নেন সামু।

বার্সেলোনা ম্যাচের প্রথম সুযোগটি পায় সপ্তদশ মিনিটে। তবে লেভানডোভস্কিকে হতাশা উপহার দেন আলাভেসের গোলরক্ষক। ৩১তম মিনিটে উড়িয়ে মেরে আরেকটি সুযোগ হারান প্রতিপক্ষের সামু। তাতে প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় কাতালান ক্লাবটি।

দ্বিতীয়ার্ধে নেমেই গুছিয়ে খেলতে থাকে বার্সা। ফলাফল ৫৩ মিনিটে বার্সাকে সমতায় ফেরান লেভানডোভস্কি। ডান দিক থেকে জুলেস কুন্দের ক্রসে বক্সে দুর্দান্ত হেড নেন পোলিশ স্ট্রাইকার। তার হেড ফেরানোর সাধ্য ছিল না আলাভেস গোলরক্ষকের। শুধু শুধু চেয়ে চেয়ে দেখলেন অসাধারণ এক গোল।

গোল পেয়েই যেন চাঙ্গা হয়ে ওঠে বার্সেলোনা। সফরকারীদের ওপর চাপ ধরে রেখে খেলতে থাকে জাভির শিষ্যরা। তাতেই ৭৮তম মিনিটে পেয়ে যায় দ্বিতীয় গোলটি। আলাভেসের বক্সে ফাউলের শিকার হন ফেরান তোরেস। পেনাল্টি দিয়েছিলেন রেফারি। সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন লেভানডোভস্কি।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানে জিতেই মাঠে ছাড়ে বার্সা। এই জয়ের ফলে ১৩ ম্যাচে ৯ জয় ও ৩ ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিনে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ দুইয়ে, ৩৪ পয়েন্ট নিয়ে জিরোনা শীর্ষে আছে। ১২ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে আছে আলাভেস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!