1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

‘এখনও সুযোগ আছে, বিএনপি নির্বাচনে এলে পুনরায় তফসিল’

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

কক্সবাজার: নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবে কী আসবে না সেটি তাদের ব্যাপার। তবে প্রধান নির্বাচন কমিশনার এখনও সুযোগ থাকার কথা বিএনপিকে বলেছে। যদি তারা আসে তাহলে পুনরায় তফসিল ঘোষণা করা হবে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার শীর্ষ প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে এসব কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনার বলেন, অংশগ্রহণমূলক নির্বাচনে সবাই আসবে এটি স্বাভাবিক। কোনো আসনকে হালকাভাবে নেওয়া হচ্ছে না। প্রত্যেক আসনই গুরুত্বপূর্ণ। পরিস্থিতি খারাপ হতে সময় লাগে না। তাই ব্যাপক প্রস্তুতি রাখা হবে। প্রত্যেকে প্রত্যেকের জায়গা থেকে কাজ করে যাবে। নির্বাচন সুষ্ঠু করতে যা করা প্রয়োজন কমিশন তা করবে। সেই উদ্দেশ্যে আমরা চার কমিশনার সারা দেশে সরেজমিনে যাচ্ছি।

যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে কি ভোটের তারিখ পেছানো হবে, এমন প্রশ্নের জবাবে কমিশনার বলেন, বিষয়টিকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। যেকোনো সময় যেকোনো কিছু হতে পারে। নির্বাচন কমিশন মনে করে- অংশগ্রহণমূলহ নির্বাচনে সবার আসা উচিত।

এ সময় জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, কক্সবাজার র‍্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন, কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল ইসলাম চৌধুরী, ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ ও  ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দিন আহমেদসহ জেলার শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!