1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

‘আমরা আর মামুরা’ স্টাইলে নির্বাচন হতে দেওয়া হবে না: রিজভী

  • আপডেট টাইম :: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

রাজনীতি ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে ‘আমরা আর মামুরা’ (নিজেরা নিজেরাই) স্টাইলে নির্বাচন করতে অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু বাংলাদেশের জনগণ এ ধরনের নির্বাচন হতে দেবে না।

সরকারের পদত্যাগ ও ঘোষিত নির্বাচনী তফসিল বাতিল এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ, দলের মহাসচিবসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিএনপির ডাকা নবম দফা অবরোধের প্রথম দিন মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশকে বিক্রি করে হলেও ক্ষমতায় থাকতে চান। তার মধ্যে কোনো ধরনের দেশপ্রেম নেই। দেশ থাকলো না থাকলো, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব থাকলো না থাকলো তাতে তার কোনো কিছু আসে যায় না। তর চাই শুধু ক্ষমতা। কিন্তু চক্রান্ত করে আর ক্ষমতায় থাকা যাবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে আর কোনো নির্বাচন জনগণ হতে দেবে না।

মৎস্যজীবী দলের আয়োজনে মিছিলে নেতৃত্ব দেন রুহুল কবির রিজভী। মিছিলটি কাকরাইল থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে আরও অংশ নেন বিএনপির সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিম, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী, মো. শাহ আলম, কবির উদ্দিন মাস্টার, মহানগর দক্ষিণের সদস্য সচিব কেএম সোহেল রানা, মহানগর উত্তরের সদস্য সচিব মোহাম্মদ বাকী বিল্লাহ, ছাত্রদলের যুগ্ম সম্পাদক ডা. আউয়াল, সহ-সাংগঠনিক সম্পাদক সাদেক, ঢাবির ছাত্রদল নেতা রাজু আহমেদ, মৎস্যজীবী দলের নারায়ণগঞ্জ জেলার সভাপতি এইচ এম হোসেন, মুন্সিগঞ্জ জেলার আহ্বায়ক হাজী আনোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ইব্রাহিম চৌধুরী, এম এ জি বাবুল ও মহানগর নেতা মো. শাহাদত হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!