1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

রামুতে ‘লবণ বোঝাই ট্রাক’ থেকে ৯০ কোটি টাকার আইস জব্দ, আটক ২

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

কক্সবাজার: কক্সবাজারের রামুতে ‘লবণ বোঝাই ট্রাক’ থেকে আনুমানিক ৯০ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বিজিবি। এসময় আটক করা হয়েছে ট্রাকটির চালক ও তার সহযোগীকে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এতথ্য জানিয়েছেন বিজিবির রামু-৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে মো. কেফায়েত উল্লাহ (৩৮) এবং টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালিয়া পাড়ার আবু বকরের ছেলে মো. হারুন (২৩)। তারা ট্রাকটির চালক ও সহকারী।

লেফটেন্যান্ট কর্নেল ওয়াহিদুজ্জামাম তানজিদ জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে টেকনাফ দিক থেকে মাদকের বড় একটি আসছে বলে খবর আসে। এরই প্রেক্ষিতে বিজিবির রামু উপজেলার মরিচ্যা চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়। এক পর্যায়ে টেকনাফের দিক থেকে আসা লবণ বোঝাই একটি ট্রাক তল্লাশির জন্য থামানো হয়। এসময় ট্রাকটির চালক ও তার পাশে বসা লোকটির আচরণ সন্দেহজনক হওয়ায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা মাদক পরিবহনের তথ্য অস্বীকার করেন। পরে ট্রাকটিতে তল্লাশি করে লবণের একটি বস্তার ভেতরে কাপড় মোড়ানো অবস্থায় পাওয়া যায় ১৮ কেজি ২০ গ্রাম ক্রিস্টাল মেথ।  উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ৯০ কোটি টাকা। এছাড়াও তাদের কাছ থেকে নগদ ৩ লাখ ৩৬ হাজার ২০ টাকা, ১ বোতল বিদেশি মদ, একটি ছোরা ও ৩টি মোবাইল ফোন জব্দ হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!