1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াতের সময় ছিল বাংলাদেশের জন্য সবচেয়ে অন্ধকার যুগ: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

বরিশাল: বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে দেশকে সন্ত্রাস-জঙ্গিবাদ-দুর্নীতির অভয়ারণ্য করেছিল, এ অভিযোগ করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, ওই সময় ছিল বাংলাদেশের জন্য সবচেয়ে অন্ধকার যুগ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ১৯৯৬ থেকে থেকে ২০০১ সালে দেশ যত এগিয়েছিল, তার পর থেমে গেল। চক্রান্ত করে ২০০১ সালে আমাদের হারানো হয়। এর পর যে অত্যাচার শুরু হলো, এই বরিশাল থেকে ২৫ হাজার মানুষ আমার কোটালীপাড়া গোপালগঞ্জে আশ্রয় নিয়েছিল। কেউ ঘরে থাকতে পারত না। বিএনপি-জামায়াতের সন্ত্রাস-জঙ্গিবাদ, হাত কাটা, পা কাটা, চোখ তোলা, হাতুড়ি দিয়ে পিটিয়ে পিটিয়ে হাড় গুঁড়ো করে মারা, ঘর-বাড়ি দখল করা, মেয়েদের ওপর পাশবিক অত্যাচার করা—ফাহিমা-মহিমা কত মানুষ আত্মহত্যা করেছে। এভাবে তাদের অত্যাচার চলেছিল।

‘২০০১ থেকে ২০০৬ সাল ছিল বাংলাদেশের জন্য সবচেয়ে অন্ধকার যুগ। বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন না হলেও বিএনপি ক্ষমতায় থেকে তাদের ভাগ্য গড়েছিল।’

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের সময়ে সারা দেশে গ্রেনেড হামলা হয়। এমনকি আমার ওপর পর্যন্ত গ্রেনেড হামলা হয়েছিল। আল্লাহ রাব্বুল আলামিন বাঁচিয়ে দিয়েছিল। আওয়ামী লীগের নেতাকর্মীরা মানবঢাল করে সেদিন রক্ষা করেছিল।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!