1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

নৌকায় ভোট চাইলেন, ভোটারদের সম্মান বজায় রাখতে দোয়া চাইলেন মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : আবারও নৌকায় ভোট চেয়ে ভোটারদের ভালোবাসা এবং সম্মান বজায় রাখার ইচ্ছা পোষণ করে তা বজায় রাখতে ভোটারদের কাছে দোয়া চেয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা, শেরপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম মতিয়া চৌধুরী।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে নির্বাচনী এলাকা নালিতাবাড়ী শহরের শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চ চত্বরে আয়োজিত নির্বাচনী সভায় এ প্রত্যাশা করেন তিনি।

এসময় তিনি বলেন, নালিতাবাড়ীবাসী নৌকা মার্কায় ভোট দিয়ে প্রবঞ্চণার শিকার হননি। সবাই যার যার অধিকার প্রতিষ্ঠিত করতে পেরেছেন এবং আগামী দিনেও পারবেন। আপনারা বাংলাদেশের নাগরিক। স্বাধীন গণপ্রজাতন্ত্রের বাংলাদেশ। যেখানে নাগরিকের জন্য যে সুবিধা যার যা আছে, আমি সাধ্যমত বুঝিয়ে দিতে চেষ্টা করব। আপনাদের ভালোবাসা এবং সম্মানকে যেন বজায় রাখতে পারি। আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন।

শহর আওয়ামী লীগ আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু।

এসময় নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দ্বাদশ নির্বাচনী এ শেষ সভায় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নারী-পুরুষসহ কয়েক হাজার ভোটার-সমর্থক অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!