1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

শেরপুরের দুটিতে আ’লীগ, সদরে হেভিওয়েট হুইপ আতিককে হারিয়ে স্বতন্ত্র বিজয়ী

  • আপডেট টাইম :: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

শেরপুর : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীমান্তবর্তী জেলা শেরপুরের তিনটি সংসদীয় আসনের মধ্যে নকলা ও নালিতাবাড়ী উপজেলা নিয়ে গঠিত শেরপুর-২ আসনে হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী ডাবল হেট্রিক করে ৬ষ্ঠ বারের মতো নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

শ্রীবরদী ও ঝিনাইগাতি উপজেলা নিয়ে গঠিত শেরপুর-৩ আসনে নবাগত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।

অন্যদিকে শেরপুর সদর উপজেলা নিয়ে গঠিত শেরপুর-১ আসনে হেভিওয়েট প্রার্থী ৫ম বারের সংসদ সদস্য ও হুইপ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিউর রহমান আতিককে পরাজিত করে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু।

রোববার (৭ জানুয়ারি) জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ঘোষিত ফলাফলে এ তথ্য জানা গেছে।

বেসরকারীভাবে ঘোষিত প্রাপ্ত ফলাফলে শেরপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানু ট্রাক প্রতীকে ১ লাখ ৩৬ হাজার ০৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আতিউর রহমান আতিক (নৌকা) পেয়েছেন ৯৩ হাজার ০৩৭ ভোট।

শেরপুর-২ আসনে বেগম মতিয়া চৌধুরী নৌকা প্রতীকে ২ লাখ ২০ হাজার ১৪২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ মুহাম্মদ আবু সাঈদ আঙ্গুর ঈগল প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩৪২ ভোট।

শেরপুর-৩ আসনে এ.ডি.এম শহিদুল ইসলাম নৌকা প্রতীকে ১ লাখ ০২ হাজার ৪৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ট্রাক প্রতীকে পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!