1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

গফরগাঁওয়ে হোমিও চিকিৎসককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম :: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় প্রকাশ্য দিবালোকে হারুনুর রশিদ হারুন (৫৫) নামে এক হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে হত্যাকাণ্ডটি ঘটে। হত্যার সময় স্থানীয়দের ধারণ করা ভিডিও চিত্রে খুনিকে চিৎকার করে উল্লাস করতে দেখা গেছে। পরে পুলিশ অভিযুক্ত রুবেল মিয়াকে (৩৫) আটক করে।

এদিকে, ঘটনার পরপরই উত্তেজিত লোকজন রুবেল মিয়ার বাড়িতে আগুন দেয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাগলা থানা পুলিশ ফাঁকা গুলি নিক্ষেপ করে।

নিহত হারুন অর রশিদ পাইথল ইউনিয়নের গোয়ালবর গ্রামের মৃত খুরশেদ আলমের ছেলে। ঘাতক রুবেল মিয়াও একই ইউনিয়নের নেওকা গ্রামের শাহাব উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত হারুনুর রশিদ হোমিও চিকিৎসক ছিলেন। আজ দুপুরে তিনি নিজ প্রতিষ্ঠান ফিরোজা হোমিও হলে বসে ছিলেন। এসময় রুবেল মিয়া এসে তাকে দোকান থেকে বের করে কুপিয়ে হত্যা করেন। পরে লোকজন উত্তেজিত হয়ে রুবেল মিয়ার বাড়িতে আগুন দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাগলা থানা পুলিশ ফাঁকা গুলি নিক্ষেপ করে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খাইরুল আলম বলেন, রুবেল মিয়াকে আটক করা হয়েছে। কি কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে এখনো জানা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!