1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হুমকী: শেরপুরে বিএনপি নেতা চাঁদের জামিন নামঞ্জুর

  • আপডেট টাইম :: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

শেরপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুর দায়ের করা মামলায় তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সদর জিআর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাহমুদ ওই মামলায় তাকে গ্রেফতার দেখানোর পর জামিনের আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন। এর পরপরই চাঁদকে বিশেষ নিরাপত্তায় জেলা কারাগারে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হক জানান, মামলার তদন্ত কর্মকর্তার একাধিক দফায় আবেদনের প্রেক্ষিতে আদালত আসামি আবু সাঈদ চাঁদের প্রতি উপস্থিতি পরোয়ানার আদেশ দেন। ওই আদেশে তাকে উপস্থিতি পরোয়ানামূলে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে সোমবার শেরপুর আদালতে হাজির করা হয়। তিনি আগে থেকেই রাজশাহীসহ বিভিন্ন জেলার মামলায় কারাগারে আটক ছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই জাহিদুল ইসলাম জানান, মামলার পরপরই ভিন্ন কারাগারে আটক প্রধান আসামি চাঁদকে শ্যোন অ্যারেস্ট দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়েছিল। ঘটনার বিষয়ে তদন্ত চলমান রয়েছে। দ্রুতই তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হবে।

উল্লেখ্য, ২০২৩ সালের ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে বলে হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!