1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

বান্দরবানে যৌথবাহিনী অভিযানে দুই কেএনএফ সদস্য নিহত

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ মে, ২০২৪

বান্দরবান : বান্দরবানে সদর উপজেলা বম অধ্যুষিত এলাকা সন্ত্রাসবিরোধী অভিযানে যৌথবাহিনী সঙ্গে বন্দুকযুদ্ধে পাহাড়ে গজিয়ে ওঠা সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) দুই সদস্য নিহতের খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউপির ৬ নং ওয়ার্ড শ্যারন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশ নিহতদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি। বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মো. রায়হান কাজেমী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সংবাদের ভিত্তিতে সদর উপজেলা বম অধ্যুষিত শ্যারম পাড়া এলাকা সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান পরিচালনা করা হয়। তখন যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় কেএনএফ সদস্যরা। আত্মরক্ষার্থে যৌথবাহিনীর সদস্যরা পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে কেএনএফের দুই সদস্য নিহত হন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মো. রায়হান কাজেমী জানান, শ্যারন পাড়া এলাকায় যৌথ বাহিনীর অভিযানে নিহত দু’জন কেএনএফ সদস্যের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত পরে জানা যাবে।

উল্লেখ্য, চলতি বছরে গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি দুই উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় কেএনএফ সদস্যরা হামলা চালিয়ে অস্ত্র গুলি ও টাকা লুট করে নিয়ে যায়। এই ঘটনার পর যৌথবাহিনী সাঁড়াশি অভিযানে এ পর্যন্ত ৮ কেএনএফ সদস্য নিহত এবং ৮৪ জনকে আটক করা হয়েছে। এর আগে চলতি মাসে রোববার (১৯ মে) দুপুরে জেলার রোয়াংছড়ি রৌনিন পাড়ার দেবাছড়া ও রুমার পাইক্ষ্যং পাড়ার সীমান্তবর্তী এলাকা থেকে কেএনএফের তিন সদস্যের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!