1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

আনার হত্যাকাণ্ড: ডরিনকে ডেকেছে ভারতের সিআইডি

  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ জুন, ২০২৪
বাংলার কাগজ ডেস্ক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনকে এক সপ্তাহের মধ্যে ভারতে যেতে বলেছে দেশটির অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। নিহত আনোয়ারুলের মরদেহ শনাক্তের জন্য তাঁর ডিএনএ প্রোফাইল করা হবে।

বৃহস্পতিবার (২০ জুন) এ তথ্য জানিয়েছেন এমপি আনারের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ।

তিনি বলেন, ‘কলকাতা সিআইডির এক কর্মকর্তা ডরিনকে মোবাইল করে ডিএনএ পরীক্ষার স্যাম্পল দিতে এক সপ্তাহের মধ্যে ভারতে যাওয়ার কথা বলেছেন। আমরা বিষয়টি ডিবি পুলিশকে জানিয়েছি। ডিবি পুলিশের একটি টিমের সঙ্গে আমরা কলকাতা যাওয়ায় প্রস্তুতি নিচ্ছি।’

গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারতে যান সংসদ সদস্য আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে।পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন আনোয়ারুল আজিম। গত ২২মে হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেনস নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে সংসদ সদস্য আনার খুন হয়েছেন। সবশেষ গত মঙ্গলবার বিকেলে ওই ভবনের সেপটিক ট্যাঙ্ক থেকে এমপি আনারের দেহের খণ্ডিতাংশ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com