1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৯ জুন ২০২৪, ১২:২২ অপরাহ্ন

মেসির অবিশ্বাস্য দুই গোল মিসের পরও জিতলো আর্জেন্টিনা

  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ জুন, ২০২৪

স্পোর্টস ডেস্ক : প্রথমবার কোপা আমেরিকায় খেলতে আসা কানাডার বিপক্ষে সুযোগ মিসের মহড়া দিয়ে জিতলো আর্জেন্টিনা।

আজ (২১ জুন, ২০২৪) শুক্রবার সকালে লিওনেল মেসির অবিশ্বাস্য দুই গোল মিসের ম্যাচে দ্য রেডসদের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেয়েছে আলবিসিলেস্তেরা। দ্বিতীয়ার্ধে পাওয়া দুটি গোলের একটি করেন জুলিয়ান আলভারেজ। অপরটি আসে লাওতারো মার্টিনেজের পা থেকে। তবে দুটি গোলেই অ্যাসিস্ট করেন মেসি।

প্রথমার্ধে উভয় দল সুযোগ মিসের মহড়া দেয়। তবে সেটার কৃতিত্ব দিতে হবে আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ও কানাডার গোলরক্ষক ক্রেপিয়াউ। তারা দারুণ দক্ষতায় বেশ কিছু গোলের সুযোগ রুখে দেন।

তবে বিরতির পর গোলের দেখা পেতে বেশি সময় নেয়নি আর্জেন্টিনা। ৪৯ মিনিটে জুলিয়ান আলভারেজের গোলে এগিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা। এ সময় বক্সের বাইরে থেকে বল বাড়িয়ে দেন লিওনেল মেসি। সেটা দখলে নিতে দৌড়ে যান ম্যাক অ্যালিস্টার আর রুখে দিতে আসেন কানাডার গোলরক্ষক ক্রেপিয়াউ। দুজনই ব্যর্থ হলে বল চলে যায় আলভারেজের কাছে। তিনি ডান পায়ের শটে বল জালে জড়ান।

এরপর ৫৫ মিনিটে গোলের সুযোগ পেয়েছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়াও। কিন্তু তিনি সেটি মিস করেন। তবে ৬৫ মিনিটে মেসি করেন অবিশ্বাস্য এক মিস। এ সময় তিনি গোলরক্ষকে একা পেয়েও গোল করতে পারেননি। তার নেওয়া শট শুয়ে পড়ে রুখে দেন কানাডার গোলরক্ষক ক্রেপিয়াউ।

এরপর ৭৮ মিনিটে আরও একবার গোলরক্ষককে একা পেয়ে গোল করতে ব্যর্থ হন মেসি। তার নেওয়া শট এবার গোলপোস্টের বাইরে দিয়ে চলে যায়। মেসির মতো খেলোয়াড় এমন মিস করবেন সেটা সত্যিই অবিশ্বাস্য!

শেষ মুহূর্তে লাওতারো মার্টিনেজের গোলে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত হয় আর্জেন্টিনার। এ সময় ডি বক্সের বাইরে থেকে মেসির বাড়িয়ে দেওয়া বল পেয়ে যান। সেটা রুখতে সামনে আসেন ক্রেপিয়াউ। তিনি কাছে আসার আগেই লাওতারো তার পায়ে ফাঁকা দিয়ে মেরে নিশানাভেদে করেন।

এই জয়ে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিলো আর্জেন্টিনা। যারা বুধবার সকালে দ্বিতীয় ম্যাচে চিলি ও ৩০ জুন সকালে শেষ ম্যাচে পেরুর মুখোমুখি হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!