1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ৩০ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

প্রতিপক্ষের হামলায় জেলা পরিষদ সদস্য আ’লীগ নেতা ও শিক্ষকসহ নিহত ২

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জুন, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ দুজন নিহত হয়েছেন। শিবগঞ্জ উপজেলায় রানিহাটি কলেজের সামনে বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে বোমা হামলা ও গুলির ঘটনায় তারা নিহত হন।

এদিন স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বসে গল্প করার সময় সালামের ওপর অতর্কিত হামলা হলে তিনি সেখানেই মারা যান। এ ছাড়া হামলাস্থলে সালামের সঙ্গে থাকা হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিন (৪২) আহত হয়ে পরে হাসপাতালে মারা যান।

এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। তারা হলেন আওয়ামী লীগ কর্মী আব্দুস সালাম টিটু ও আব্দুর রহিম বাদশা। টিটুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, রাত সাড়ে ৮টার দিকে রানিহাটি কলেজের সামনে গুচ্ছ গ্রাম এলাকায় হঠাৎ বোমা হামলা ও গুলি চালানো হয়। এ সময় হামলাস্থলেই মারা যান জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

তিনি আরো বলেন, এই ঘটনায় আহত তিনজনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে স্কুল শিক্ষক আব্দুল মতিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!