1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ৩০ জুন ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

নাশকতার মামলা: বিমানবন্দর থেকে গাসিক কাউন্সিলর গ্রেপ্তার

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জুন, ২০২৪
গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) কাউন্সিলর শাহীন আলমকে বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তার বিরুদ্ধে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের বনখুঁড়িয়া এলাকায় লাইন বিচ্ছিন্ন করে রেলওয়ে নাশকতার মামলা রয়েছে।গাজীপুর পিবিআইয়ের পুলিশ সুপার মাকছুদুর রহমান বৃহস্পতিবার (২৭ জুন) রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, বিদেশে যাওয়ার সময় বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহীন আলমকে রেলওয়ে নাশকতা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি বর্তমানে পিবিআই গাজীপুর জেলা তদন্ত করছে।

২০২৩ সালের ১৩ ডিসেম্বর ভোররাত সাড়ে ৪টায় গাজীপুরের বনখরিয়ায় রেললাইনের ২০ ফুট লাইন কেটে ফেলায় মোহনগঞ্জ এক্সপ্রেস সাতটি বগিসহ লাইনচ্যুত হয়। এতে একজন নিহত ও ১১ জন আহত হয়। ওই ঘটনায় ২৭ ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে।

ঘটনার ৩৮ ঘণ্টা পর মামলা হয়। মামলায় গ্রেপ্তার হয়ে ইতিমধ্যে গাসিকের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসান আজমল ভুইয়াসহ বেশ কয়েকজন জামিনে মুক্তি পেয়েছেন।
এদিক গাসিকের ২৬  নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা হান্নান মিয়া হান্নুকে বিদেশ যেতে বাধা দিয়েছে পুলিশ। ফলে তিনি দেশত্যাগ করতে পারেননি। তবে হান্নু জানিয়েছেন, তিনি বিমাবন্দরেই যাননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!