1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

কালীগঞ্জে কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় শিশুসহ নিহত ৫

  • আপডেট টাইম :: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় পাঁচ যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় জানান, গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও মাদরাসা এলাকায় শনিবার রাত ১১টার দিকে কাভার্ডভ্যান ও অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চার যাত্রী মারা যায়। গুরুতর আহত অবস্থায় চার বছরের এক শিশু এবং অটোরিকশার চালকসহ তিনজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পরে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত চালককে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পর এক শিশুর মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজিনা আফরিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।‌ এ ছাড়া মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা অটোরিকশার চালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে। একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কালীগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন বলেন, অটোরিকশার সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে তিনজন পুরুষ, একজন নারী ও এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরো দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com