1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

মিশরে ট্রেন দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪৯

  • আপডেট টাইম :: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক : মিশরের রাজধানী কায়রোর উত্তর-পূর্বে জাগাজিগ শহরে গতকাল শনিবার যাত্রীবাহী দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অন্তত তিনজন নিহত এবং ৪৯ জন আহত হয়েছেন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে রোববার (১৫ সেপ্টেম্বর) মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এই খবর জানিয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, ট্রেন দুর্ঘটনা স্থলে ৩০টি অ্যাম্বুলেন্স এবং মেডিকেল টিম পাঠানো হয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়, আহতদের উদ্ধার করে আল-আজহার এবং ঝাগাজিয়া বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। উদ্ধারকর্মীরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

রেলওয়ে কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, একটি ট্রেন জাগাজিগ থেকে ইসমাইলিয়ার দিকে যাচ্ছিল, অন্যটি মনসুরা শহর থেকে জাগাজিগের দিকে আসছিল।

গত ২০ বছরের পুরনো রেলওয়ে সিস্টেমের কারণে মিশরে প্রতি বছর বহু ট্রেন দুর্ঘটনা ঘটে। দেশটি ট্রেনের আধুনিকীকরণ এবং রেললাইন উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com