1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

শ্রীবরদীতে শিক্ষক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে শিক্ষক শরিফুল ইসলাম হত্যার ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এলাকাবাসী, শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে উপজেলার ভায়াডাঙ্গা বাজারে শ্রীবরদী -ভায়াডাঙ্গা সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন  করা হয়।

মানববন্ধনে শিক্ষক শরিফুল ইসলামের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবী তুলে বক্তব্য রাখেন- তার স্ত্রী কাজল, মেয়ে শশী, রোজা, নিহত লিটনের স্ত্রী সাজনী, রাণীশিমুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মীর রুকোনুজ্জামান লাখো, সাধারণ সম্পাদক শাকিল তালুকদার, রাণীশিমুল ইউনিয়ন যুব দলের সভাপতি কাজী আবু সাঈদ, শিক্ষক রফিকুল ইসলাম, ফোরাইদ ইসলাম প্রমুখ।

এসময় টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়, টেঙ্গরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সীমান্ত শিশু নিকেতন এন্ড হাই স্কুল, রাণীশিমুল বালিকা উচ্চ বিদ্যালয়, হালিমা আহসান টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ, শাহাজালাল একাডেমি, ভায়াডাঙ্গা এম এ সিনিয়র মাদরাসার সকল শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসীসহ সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিহত শিক্ষক শরিফুল ইসলাম উপজেলার মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। গত ২৪ আগস্ট শনিবার মসজিদের চাঁদা আদায়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মালাকোচা গ্রামের নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া (৫১) নামে একজন নিহত হন। আর গুরুতর আহত হন তার সহোদর ভাই মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শরিফুল ইসলাম। পরে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গেল ৮ সেপ্টেম্বর মারা যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com