1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

  • আপডেট টাইম :: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দায় ইউনিয়ন ছাত্রদল সভাপতি এরশাদুর রহমান বিদ্যুতের গুদাম থেকে কম্বলসহ সাড়ে ১৭ লাখ টাকার মালামাল উদ্ধার করেছে যৌথবাহিনী।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার রংছাতি ইউনিয়নের মুন্সিপুর গ্রামের ছাত্রদল সভাপতির গুদামে অভিযান পরিচালনা করে যৌথবাহিনী।

এ সময় কম্বল ছাড়াও সিগারেটের ফিল্টার মোড়ানো খালি সিগারেট উদ্ধার করা হয়। এরশাদুর রহমান বিদ্যুৎ উপজেলার রংছাতি ইউনিয়ন ছাত্রদল সভাপতি।

বিষয়টি নিশ্চিত করেন কলমাকান্দা উপজেলার সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের কমান্ডার মো. আসিফ প্রামাণিক নুহাশ।

স্থানীয় ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কলমাকান্দা ক্যাম্প ক্যাপ্টেন মো. আসিফ প্রামাণিক নুহাসের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানে উপজেলার রংছাতি ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. এরশাদুর রহমান বিদ্যুতের মুন্সিপুর গ্রামের গুদাম থেকে ৩৩১ পিস কম্বল ও ১ লাখ ৪০ হাজার পিস সিগারেটের ফিল্টার জব্দ করা হয়। জব্দ কম্বল ও সিগারেট ফিল্টারের মূল্য ১৭ লাখ ৪৮ হাজার ৫০০ টাকা। তবে অভিযানে চোরাকারবারিদের কাউকে আটক করতে পারেনি যৌথবাহিনী।

নেত্রকোনা সেনাবাহিনীর ক্যাম্পের মেজর জিসানুল হায়দার জানান, যৌথবাহিনীর অভিযানে ভারতীয় কম্বল ও সিগারেট ফিল্টার জব্দ করা হয়েছে। জব্দ এসব মালামাল বিজিবির কাছে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com