1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ইসরায়েলি হামলায় চার দিনে লেবাননে নিহত ৭০১ জন শান্তিরক্ষা কার্যক্রমে আরও বেশি সুযোগ দেওয়ার আহ্বান জানালেন ড. ইউনূস নতুন বাংলাদেশ বিনির্মাণে বিশ্ববাসীকে সম্পৃক্ত হওয়ার আহ্বান ড. ইউনূসের বুলেটের সামনে বুক পেতেছিল বাংলাদেশের ছাত্র-জনতা: জাতিসংঘে ড. ইউনূস গুম নিয়ে সরকারের কার্যক্রম জাতিসংঘে তুলে ধরলেন প্রধান উপদেষ্টা রাসুল (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল দীর্ঘদিন ধরে পর্যটক মিলছে না বান্দরবানে আন্দোলনে মাহফুজের ভূমিকা স্পষ্ট করলেন উপদেষ্টা নাহিদ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ শিক্ষার্থীদের ওপর সশস্ত্র হামলাকারী টিপু ভারতে পালাতে গিয়ে আটক

নানা আয়োজনে বান্দরবানে বিশ্ব পর্যটন দিবস উদযাপন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান : “পর্যটন শান্তির সোপান ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে উদযাপিত হচ্ছে বিশ্ব পর্যটন দিবস।

দিবসটি উপলক্ষে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ পর্যটন করপোরেশন, পর্যটন মোটেল বান্দরবানের আয়োজনে এবং জেলা প্রশাসন ও পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম মনজুরুল আলম, সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী, পার্বত্য জেলা পরিষদের সিনিয়র সহকারী প্রকৌশলী লেলিন চাকমা, ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, পর্যটন মোটেল এর ইউনিট ব্যবস্থাপক মোহাম্মদ সোয়েবসহ জেলার পর্যটন ব্যবসায়ী এবং সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় সভায় বক্তারা পার্বত্য এলাকার পর্যটন শিল্পের উন্নয়নে বিভিন্ন মতামত প্রদান করেন এবং বান্দরবানের পর্যটন শিল্পের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com