1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

মহানবী (সাঃ) কে কটুক্তি করায় শেরপুরে মুসল্লিদের বিক্ষোভ

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

শেরপুর: ভারতে হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক মহানবী (সাঃ) কে কটুক্তি এবং তার সমর্থনকারী বিজেপি নেতা নিতেশ নারায়ণের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন শেরপুরের মুসল্লীরা।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জামিয়া সিদ্দিকিয়া মাদরাসা কর্তৃপক্ষ এবং শহরের সর্বস্তরের মুসল্লিদের আয়োজনে শহরের তেরা বাজার জামিয়া সিদ্দিকিয়া মাদরাসা প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করা হয়।

পরে মাদরাসা প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, তেরা বাজার জামিয়া সিদ্দিকিয়া মসজিদের মুহতামিম মাওলানা সিদ্দীক আহমেদ, মাদরাসার শিক্ষা সচিব আলহাজ্ব হযরত আলী, ইমাম মাহবুবুল আলম বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্য মুসল্লিদের মধ্যে তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদরাসার আহ্বায়ক প্রভাষক শফিউল আলম চানসহ শহরের বিভিন্ন স্তরের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা ভারতের মহানবী (সাঃ) কে কটুক্তি করার সমর্থনকারী পুরোহিত এবং বিজেপি নেতা নিতেশ নারায়ণের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি তুলেন। সেই সাথে সর্বস্তরের জনগণকে ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানায় সমাবেশের বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com