1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

বান্দরবানে ৩১টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান : সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের লক্ষে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে এক প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ সেপ্টম্বর) দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময় আয়োজকেরা জানান, পার্বত্য জেলা বান্দরবানের ৭টি উপজেলায় এবার ৩১টি পূজা মন্ডপে জাঁকজমক আয়োজনে এবারের শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। আর এরই মধ্যে মন্ডপে মন্ডপে প্রতিমা তৈরি, সাজসজ্জার কাজসহ যাবতীয় প্রস্তুতির কাজ চলছে।

সভায় জেলা ও বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা আসন্ন দুর্গাপূজা সুন্দরভাবে উদযাপনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন। এসময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা এবারের শারদীয় দুর্গাপূজার নিরাপত্তা ব্যবস্থায় সার্বিক সহযোগিতার করার আশাবাদ ব্যক্ত করেন। সভায় শারদীয় দুর্গাপূজায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিপুর্ণভাবে পালনের জন্য সকলের প্রতি আহবান জানান জেলা প্রশাসক। প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়ন করার পাশাপাশি নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ যাতে সঠিকভাবে সরবরাহ করা হয় সেজন্য সংশ্লিষ্টদের নিদের্শনা দেন জেলা প্রশাসক।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের সভাপতিত্বে এসময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলছুম, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, বান্দরবান সার্বজনীন শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি নিখিল কান্তি দাশসহ জেলা ও বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com