1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বান্দরবানে ছাত্র আন্দোলনে হামলাকারী আসামী যুবলীগ নেতা গ্রেফতার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

বান্দরবান : বান্দরবানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচী চলাকালীণ সময় হামলার ঘটনায় দায়ের করা চার মামলা আসামী সাবেক যুবলীগ নেতা আবু তৈয়বকে গ্রেফতার করা হয়েছে র‍্যাব। মঙ্গলবার (২ অক্টোবর) রাতে জেলা শহরের আর্মি পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বান্দরবান পৌরসভার ক্যং এর মোড় এলাকায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলা হত্যা ও প্রাণ নাশের হুমকি নৈরাজ্য সৃষ্টি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের চারটি মামলা দায়ের করে ছাত্র জনতা। এরপর সেসব আসামীদের গ্রেফতার করতে অভিযান শুরু করে আইনশৃংখলা বাহিনী। অভিযানে মামলার এজাহার নামীয় ২৪নং আসামী সাবেক যুবলীগ নেতা আবু তৈয়ব চৌধুরীকে গ্রেফতার করে র‍্যাব। পরে তাকে থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামীয় আসামী আবু তৈয়ব। তার নামে ৪টি মামলা হলেও এজাহার নামীয় ১টি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও এজাহার নামীয় অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

উল্লেখ্য, ৫ আগস্টের পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও জনতার পক্ষ থেকে নৈরাজ্য সৃষ্টি ও হত্যাচেষ্টার ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ প্রায় শতাধিক ব্যক্তিকে আসামি করে বান্দরবান সদর থানায় পাঁচটি মামলা দায়ের করা হয়। তারমধ্যে আবু তৈয়ব চৌধুরী চারটি মামলার আসামি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com