1. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:৪৭ পূর্বাহ্ন

গণতন্ত্র প্রতিষ্ঠায় আন্দোলনের বিকল্প নাই : খন্দকার লুৎফর রহমান

  • আপডেট টাইম :: রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

বাংলার কাগজ ডেস্ক : ২০ দলীয় জোটের শীর্ষ নেতা, জাগপা সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎপর রহমান বলেছেন, গণতন্ত্র রক্ষায় ও প্রতিষ্ঠায় আন্দোলনের কোন বিকল্প নাই।

তিনি বলেন, দেশে বর্তমানে এক শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। এই অবস্থা থেকে পরিত্রানের জন্য প্রয়োজন বন্দি গনতন্ত্রকে মুক্ত করা। গণতন্ত্র মুক্ত করতে চলমান আন্দোলনকে জোরদার করতে হবে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) নয়াপল্টনের দলীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা’র কুমিল্লা জেলার নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা সম্ভব নয়। সরকার বাকশালি চরিত্রের কারণে দেশনেত্রীর জনপ্রিয়তায় ভীত হয়ে তাকে করাগারে বন্দি রেখেছে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন জাগপা সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, কুমিল্লা জেলা সভাপতি মো. মফজলুর রহমান মুনশী, সাধারণ সম্পাদক এফ আমিন লিটন শিকদার, সহ-সভাপতি মো. মিজানুর রহমান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোরশেদ আলী, মুক্তিযোদ্ধা আবু সাইদ, মো. মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সানি মো. সাইফুল ইসলাম মজুমদার, দপ্তর সম্পাদক আবদুল কাসেদ মানিক, নির্বাহী সদস্য গাজী শাহজাহান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews