1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

পাপিয়াকে নিয়ে ‘মনগড়া তথ্য প্রকাশ’ তদন্তকাজে ব্যাঘাত ঘটছে

  • আপডেট টাইম :: বুধবার, ৪ মার্চ, ২০২০

ঢাকা : নরসিংদী জেলা যুবমহিলা লীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদিকা পাপিয়াকে গ্রেপ্তারের মামলার তদন্ত করছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। এটি একটি তদন্তাধীন বিষয়। এ কারণে তার রিমান্ডের জিজ্ঞাসাবাদের তথ্য নিয়ে যে সংবাদ প্রকাশ করা হচ্ছে তা মনগড়া বলে দাবি করছে পুলিশ।

মঙ্গলবার (৩ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক বার্তায় জানানো হয়, মামলার বিষয়ে রিমান্ডে থাকা অভিযুক্তদের সম্পর্কে মনগড়া তথ্য প্রচারের ফলে তদন্তকারী কর্মকর্তার ওপর মনস্তাত্বিক ও সামাজিক চাপ তৈরি হয়। ফলে বস্তুনিষ্ঠ তদন্ত ব্যাহত ও বাধাগ্রস্ত হতে পারে। এ প্রেক্ষাপটে ‘পেশাদারি ও দায়িত্বশীল আচরণ’ করতে সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ করা হলো।

এ বিষয়ে বুধবার (৪ মার্চ) দুপুরে ডিএমপির গণমাধ্যম শাখার প্রধান মাসুদুর রহমান বলেন, এটি একটি চাঞ্চল্যকর এবং স্পর্শকাতর মামলা। আসামিদের গ্রেপ্তার করে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে তারা তথ্য দিচ্ছেন। এগুলো নিয়ে আমরা যাচাই-বাছাই করছি। তবে ইদানিং বেশ কিছু গণমাধ্যমে পাপিয়ার দেওয়া তথ্য নিয়ে সংবাদ পরিবেশন করা হচ্ছে। যা তদন্তকাজে মারাত্মক ব্যাঘাত ঘটছে। আবার এমন কোনো তথ্য যদি পাওয়া যায় সেক্ষেত্রে অবশ্যই মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

২২ ফেব্রুয়ারি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত‌্যাগের সময় সহযোগীসহ পাপিয়াকে আটক করে র‌্যাব।  এরপরই রাজধানীর বিভিন্ন হোটেলে তরুণী সরবরাহ, গুলশানের হোটেল ওয়েস্টিনে বিলাসবহুল কক্ষ ভাড়া করে বিত্তবানদের নিয়ে যৌনবাণিজ্যসহ অজানা সব কাহিনী বেরিয়ে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!