1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ৩১ মে ২০২০, ০৩:৩৭ অপরাহ্ন

সিরাজ পাটোয়ারীর মুক্তি চেয়েছে বাংলাদেশ কংগ্রেস

  • আপডেট টাইম :: শনিবার, ২ মে, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

ঢাকা : ত্রাণের দাবীতে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেয়ার অভিযোগে গ্রেফতারকৃত বাংলাদেশ কংগ্রেসের রংপুর জেলা কমিটির সদস্য সচিব মোঃ সিরাজুল ইসলাম পাটোয়ারীর মুক্তি চেয়েছেন দলটির চেয়ারম্যান এ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন ও মহাসচিব এ্যাডভোকেট মোঃ ইয়ারুল ইসলাম।
বিবৃতিতে তারা বলেছেন যে, সিরাজ পাটোয়ারী কোন নাশকতামূলক কাজের সাথে জড়িত ছিলেন না। রংপুরে তাঁর নেতৃত্বে বাংলাদেশ কংগ্রেসের
বিভিন্নমূখী কর্মকান্ডে ঈর্শ্বান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রমূলকভাবে তাঁকে মিথ্যা মামলায় জড়িয়েছে। তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে গ্রেফতার করা হয়।

দলের সংষ্কৃতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুল হক বাদল কর্তৃক স্বাক্ষরিত বিবৃতিতে অবিলম্বে সিরাজ পাটোয়ারীর মুক্তি দাবী করে বলা হয়, চলমান করোনার ভয়াবহতারোধে বাংলাদেশ কংগ্রেস সরকারকে যে কোন ধরণের সহযোগিতা করতে বদ্ধ পরিকর। দেশব্যাপী ত্রাণ আত্মসাতের খবরে
উদ্বেগ প্রকাশ করে বিবৃতিতে সেনাবাহিনীর মাধ্যমে অবিলম্বে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করতে সরকারের প্রতি দাবী জানানো হয়।

উল্লেখ্য, ত্রাণের দাবীতে রংপুরের পীরগাছা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে গত ২০ এপ্রিল এলাকার হতদরিদ্র লোকজন
মানববন্ধন করে। উক্ত মানববন্ধনে অংশ নেয়ার অভিযোগে সিরাজ পাটোয়ারীকে গ্রেফতার করা হয় এবং নাশকতার অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে আসামী করা হয়।

– মারুফ সরকার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews