1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

ঝিনাইগাতীতে সিএনজি-অটোবাইক পরিচালনা কমিটি কমিটি গঠন

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জুন, ২০২০
ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় সিএনজি ও অটোবাইক পরিচালনা কমিটি গঠন কর হয়েছে।
জেলা কর্তৃক ৩টি কমিটির দ্বন্দের কারণে ঝিনাইগাতীতে সিএনজি ও অটোবাইক স্ট্যান্ড পরিচালনা মাস্টার খরচ অন্যান্য বিষয়াদি নিয়ে জটিলতা সৃষ্টি হলে বুধবার (২৪ জুন) ১১টায় ইউএনওর শরণাপন্ন হয় সিএনজি ও অটোবাইক পরিচালনা কমিটির সদস্যরা। সকল সিএনজি ও অটোবাইক চালকগণ তাদের সিএনজি ও অটোবাইক নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে হাজির হয়। ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদ ৩টি কমিটির সদস্যদের সাথে দ্বন্দ্ব নিরসনের সকলের সাথে আলোচনা শেষে ৩কমিটির সদস্যদের সমন্বয়ে ৬ সদস্যের একটি নতুন পরিচালনা কমিটি গঠন করে দেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত নতুন ওই ৬ সদস্যের কমিটি সিএনজি ও ইজিবাইক পরিচালনার প্রয়োজনীয় বিষয়াদি নিয়ন্ত্রণ করবেন নতুন পরিচালনা কমিটির সদস্যরা হলেন- মোহাম্মদ দুদু মল্লিক, মোঃ মসিউর রহমান, মোঃ সফিকুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম রজব, মোঃ হাছেন আলী বড় ও মোঃ জাহিদুর ইসলাম মিলন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ বলেন, যাতে কোনো ক্রমেই জনসাধারণ দুর্ভোগের শিকার না হয়, আইনশৃঙ্খলার অবনতি না ঘটে, এমন কোন কর্মকান্ড হতে বিরত থাকার নির্দেশ দেওয়াও হয়েছে শ্রমিকদের। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ বিষয়ে নজরদারি অব্যাহত রয়েছে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন খবর পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে জানান।
মোহাম্মদ দুদু মল্লিক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!